খেলাধুলা

কেরালকাতার বলিয়ানপুরে ৮দলীয় নকআউট ফুটবল টুর্নামেন্ট।

 

নাজির হোসেন,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধিঃ

বৃহস্পতিবার বিকাল ৩ ঘটিকায় বলিয়ানপুর ফুটবল ময়দানে সমাজ কল্যাণমূলক সংগঠন “জনতার সোহাগ” জনতার সোহাগের আয়োজনে ০৮ দলীয় নক আউট বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর সেমিফাইনালের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। উক্ত খেলায় একদিকে অংশগ্রহণ করেন বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের অধিনায়ক সাবিনার হাতে গড়া ও তত্ত্বাবধায়নে ওয়ারিয়র স্পোর্টস একাডেমি, সাতক্ষীরা। অপরদিকে জোর প্রতিদ্বন্দ্বিতা করেন শুভ সকাল ফুটবল একাদশ, কাজিরহাট।

প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টটি শুভ উদ্বোধন করেন এবং উপভোগ করেন কেরালকাতা ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান স ম মোরশেদ আলী। তিনি বলেন এই টুর্নামেন্ট আমাদের যুব সমাজকে মন প্রফুল্ল রাখবে।সুষ্টভাবে খেলা দেখার জন্য সকলকে আহবান জানান।
খেলাটি উপভোগ করার জন্য আরো উপস্থিত ছিলেন এ্যাডঃ আশরাফুল আলম, আব্দুস সাত্তার, নাজির হোসেন, রাজু আহমেদ, মিলন হোসেন,সুজন হোসেন।

টুর্নামেন্টটিতে সার্বিকভাবে সহযোগিতা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ- সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগ মুক্তিযুদ্ধ বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সম্মানিত সদস্য, আধুনিক তালা-কলারোয়া গড়ার প্রত্যয়ী জননেতা মোহাম্মদ কামরুজ্জামান সোহাগ।
উক্ত খেলাটি উপভোগ করার জন্য ২৯ ডিসেম্বর রোজ বৃহস্পতিবার বিকাল ৩ ঘটিকায় বলিয়ানপুর ফুটবল ময়দানে কেরালকাতা ইউনিয়ন সহ পার্শ্ববর্তী সোনাবাড়ীয়া, হেলাতলা ও বিভিন্ন ইউনিয়ন থেকে খেলা প্রিয়প্রেমী আসেন।
খেলাটি পরিচালনা করছেন বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আব্দুর রউফ ও সাবেক প্রধান শিক্ষক মোহাম্মদ লুৎফার রহমান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button