অন্যান্য সংবাদ

ইউনাইটেড জার্নালিস্ট সোসাইটি অব বাংলাদেশ ২০২৪-২৫ কেন্দ্রীয় কমিটি অনুমোদন।

সভাপতি নোমান, সম্পাদক সাইফুল।

শহিদুল্লাহ্ আল আজাদ.

নিজস্ব প্রতিনিধিঃ

 

দেশব্যাপী পরিচালিত সাংবাদিক সংগঠন “ইউনাইটেড জার্নালিস্ট সোসাইটি অব বাংলাদেশ” এর ২০২৪-২৫ সালের কেন্দ্রীয় কমিটি অনুমোদন হয়েছে।

১৭ আগস্ট শনিবার সংগঠন এর কেন্দ্রীয় আহ্বায়ক/এডহক কমিটির সদস্য দপ্তর সাইফুল ইসলাম এর স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

 

কমিটি তে সংগঠন এর প্রতিষ্ঠাতা ও উন্মোচন টেলিভিশন এর চেয়ারম্যান দেশসেরা সংগঠক ও অদম্য সাংবাদিক উপাধিতে ভূষিত আব্দুল্লাহ আল নোমান (ঢাকা) কে সভাপতি ও উন্মোচন টেলিভিশন এর প্রধান সম্পাদক আলহাজ্ব সাইফুল ইসলাম (শেরপুর) কে সাধারণ সম্পাদক ঘোষণা করে ২০২৪-২৫ সালের ৭১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন হয়।

 

কমিটি তে অন্যন্যাদের মধ্যে স্থান পেয়েছেন সিঃ সহ সভাপতি হিসেবে মঞ্জুর হোসেন ঈসা, সহ-সভাপতি হিসেবে ইমরান মোল্লা, সৈয়দ রুবায়েল আহমেদ, তোফায়েল আহমেদ, কামাল উদ্দিন টগর, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আ স ম আবু তালেব, মোফাজ্জল হোসাইন পলাশ, জুয়েল আহমেদ, শামীম হোসাইন, সাংগঠনিক সম্পাদক হিসেবে সুজন মাহমুদ, এলিয় সরকার স্বপন, আরিফুল ইসলাম জিমন, স্বপন রবি দাস, খালিদ বিন শওকত প্রমুখ।

 

এছাড়াও কোষাধ্যক্ষ হিসেবে সাইফুল ইসলাম কে মনোনীত করা হয়েছে। আব্দুল হামিদ কে প্রচার সম্পাদক, বেলাল হোসেন কে দপ্তর সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

 

এছাড়াও কমিটি সম্পাদকীয় ও নির্বাহী পরিষদে জায়গা করে নিয়েছেন আব্দুল আলিম উপ দপ্তর সম্পাদক, আরিফুল ইসলাম সমাজ কল্যাণ সম্পাদক, আলী হোসেন উপ সমাজ কল্যাণ, দেবব্রত মণ্ডল স্বাস্থ্য ও চিকিৎসা, রমজান আলী উপ স্বাস্থ্য ও চিকিৎসা, রুহুল আমিন কৃষি বিষয়ক সম্পাদক, মোঃ রিপন উপ কৃষি বিষয়ক, সালমান চৌধুরী গণ যোগাযোগ ও সাংবাদিকতা, মোঃ জিয়াউল হক উপ গণ যোগাযোগ ও সাংবাদিকতা, খায়রুল ইসলাম সাংস্কৃতিক বিষয়ক, শহীদুল্লাহ্ আল আজাদ উপ সাংস্কৃতি, মোঃ লিটন শেখ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, ইমন রহমান উপ আন্তর্জাতিক বিষয়ক, প্রভাষক এরশাদ আলী প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক, আজিজুল হাকিম উপ প্রশিক্ষণ বিষয়ক, ইফাজ খাঁ পরিবেশ সম্পাদক, মোঃ হাসান আলী উপ পরিবেশ সম্পাদক, সানোয়ার আলম সানু প্রকাশনা সম্পাদক, জিয়াউল হক তুহিন উপ প্রকাশনা, জানে আলম রনি ব্যবস্থাপনা সম্পাদক, আজগার আলী উপ ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

 

নির্বাহী সদস্য হিসেবে মনোনীত হয়েছেন ইমরুল আহসান, মোঃ মহসিন মিয়া, আল আমিন সরকার, সিরাজুল ইসলাম, সুমন বিশ্বাস, শরিফুল ইসলাম সোহান, সাইদুর রহমান, হাবিবুর রহমান মুন্না, তৌফিকুজ্জান লিটু, আশীষ বিশ্বাস, রিপন হাওলাদার, মোকলেছুর রহমান, আবু হানিফ বিদ্যুৎ, মনোয়ারা খাতুন, এ কে এম রাশিদুল হাসান, শাহ্ মাঈনুল হাসান খোকন, মহিবুল হাসান রাফি, মোঃ শাহীন মিয়া, মোঃ আব্দুর রশিদ, সোলেমান কবির, পার্থ বেপারী, মোহাম্মদ আব্দুর রহিম, ফরহাদ হোসেন লিটন, মোঃ মাহাফুজুর রহমান, মোঃ সোহেল রানা, এস চাকমা সত্যজিৎ, আমিরুল ইসলাম সরকার, মেহেদী হাসান রিপন, মীর ইমরান হোসেন রুপম সহ প্রমুখ।

 

সংগঠন টি ২০২০ প্রতিষ্ঠালগ্ন থেকে দেশের সকল সাংবাদিক নির্যাতন, নিপীড়ন এর প্রতিবাদ ও মানববন্ধন পরিচালনা করে আসছে। এবং সাংবাদিকদের অধিকার আদায়ে বিভিন্ন দপ্তরে স্মারক প্রদান সহ বিভিন্ন সুযোগ সুবিধা প্রতিষ্ঠায় কাজ করে আসছ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button