কলারোয়া

কলারোয়ায় আদালতের রায় অমান্য করে প্রাচীর ভাঙ্গচুর।

সেলিম খান :

কলারোয়া উপজেলা প্রতিনিধি :

কলারোয়ার উপজেলার পিছলাপুর গ্রামের এক প্রফেসর বাড়ির প্রাচীর ভাঙ্গচুর এর অভিযোগ উঠেছে।
৬ ই আগস্ট মঙ্গলবার সকাল ১০ টায় প্রফেসর নুর ইসলাম এর বাড়িতে ১১ জন দেশী ও অস্ত্র দা,শাবূল,লাঠি নিয়ে হামলা চালায় এবং প্রাচীর ভাঙ্গচুর করেন।

তিনি বলেন আমি কলেজে ছিলাম এবং আমার স্ত্রী ও শিক্ষা প্রতিষ্ঠানে ছিল এই সুযোগে কাজে লাগিয়ে মাহবুবর রহমান,ইয়াহিয়া সরদার সর্ব পিতা সালাউদ্দিন,আব্দুল সামাদ পিতা শাহাবুদ্দীন, লাল্টু পিতা সামাদ,রোজিনা খাতুন স্বামী সামাদ, সোনালী খাতুন পিতা লাল্টু, সালমা খাতুন স্বামী ইয়াহিয়া,ঝরনা স্বামী মাহাবুবর রহমান, মুকুল সরদার,শফিকুল পিতা আব্দুল খালেক, সুফিয়া খাতুন স্বামী মুকুল, রুনা খাতুন পিতা মুকুল,হাবিবুর রহমান পিতা লাল্টু এরা সঙ্গবদ্ধভাবে দেশীয় অস্ত্র লাঠি লোটা নিয়ে আমার বাড়িতে হামলা চালায়।

 

তিনি আরো বলেন দেওয়ানি মোকন্দ দামা নাম্বার ৬৯/২০০৮,এই মামলার রায় আমার পক্ষে আসে। তারপরও একটি মামলা এখনো কোর্টে চলমান রয়েছে তার ভিতরে বর্তমান দেশের পরিস্থিতিকে কাজে লাগিয়ে অভিযুক্তরা হামলা চালায়।

তিনি আরো বলেন এ বিষয়ে আমি উপজেলায় সেনাবাহিনী ক্যাম্পে একটি আবেদন করি সেনাবাহিনীর সৌরজমিন গিয়ে পরিদর্শন করেন উক্ত অভিযোগ কারীদের দশ দিনের ভিতরে,আগের অবস্থান প্রাচীর নির্মাণের নির্দেশনা দিয়েছেন।

এরপরেও আমি বর্তমান পরিস্থিতিতে জীবননাশের হুমকি এবং জানমালের নিরাপত্তাহীনতায় ভুগছি,আমি সাংবাদিক সমাজের মাধ্যম দিয়ে প্রশাসনের কাছে সুস্থ ভাবে বসবাসের জন্য আকুল আবেদন করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button