রাজনীতি

নাশকতা মামলায় পৌর কাউন্সিলর আটক।

মোঃ জাহিদ হোসেন:

দিনাজপুর প্রতিনিধি:

 

দিনাজপুরের ফুলবাড়ীতে বিএনপির নেতা-কর্মীদের নামে দায়েরকৃত নাশকতার মামলায় পৌর কাউন্সিলর হাসানুর রহমান ৪ে৮) কে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত ৮টায় পৌর শহরের রেলগেট বাজার থেকে তাকে আটক করা হয়। পৌর কাউন্সিলর হাসানুর রহমান, স্বজনপুকুর গ্রামের মৃত মসলেম উদ্দিনের ছেলে ও ফুলবাড়ী পৌরসভার ৬নং ওয়াড কাউন্সিলর।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা ফুলবাড়ী থানার উপ-পুলিশ পরিদর্শক আরিফুল ইসলাম বলেন ধৃত কাউন্সিলর গত ১ নভেম্বর বিএনপি নেতা সাহাজুলের নেতৃত্বে পৌর শহরের হাসপাতাল মোড়ে চলাচলরত যানবহনের চলাচলে বাধা সৃষ্টি করে ও আইনশৃংখলা বাহিনীর উপর ইট-পাটকেল ছুড়ে, এ ঘটনায় ওই দিন ফুলবাড়ী থানায় একটি ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩) ধারায় মামলা দায়ের করা হয়, সেই মামলায় তাকে আটক করা হয়েছে।

 

এদিকে হাসানুর রহমানের পরিবারের সদস্যরা বলেন, পৌর কাউন্সিলর হাসানুর রহমান কোন রাজনৈতিক দলের সক্রিয় সদস্য নয়। তাকে নির্বাচনী প্রতিপক্ষরা মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে ।

 

পৌর কাউন্সিলরের পরিবারের সেই অভিযোগ অস্বীকার করে বলেন, প্রাথমিক তদন্তে পাওয়া যায়, ধৃত কাউন্সিলর বিএনপি-জামাতের ডাকা হরতাল অবোরোধে আইনের কাজে বাধা সৃষ্টি করে ও যানবহন চলাচলের গতিরোধ করে, এছাড়া বিএনপির নেতা-কর্মীদের সাথে পুলিশের ওপর ইট-পাটকেল ছুড়ে। এ কারণে তাকে আটক করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button