রাজনীতি

আ. লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু, প্রথমটি নিলেন শেখ হাসিনা।

মোঃ খাইরুজ্জামান সজিব

সিনিয়র স্টাফ রিপোর্টার

 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে। আজ শনিবার সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এ কার্যক্রম শুরু হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথম দলীয় মনোনয়ন ফরমটি সংগ্রহ করেন।

গোপালগঞ্জ- ৩ আসনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে মনোনয়ন ফরমটি সংগ্রহ করেন দলের উপদেষ্টা পরিষদের সদস্য কাজী আকরাম উদ্দীন আহমদ।

 

এ সময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদ আলী খানও সাধারণ সম্পাদক বিএম সাহাব উদ্দিন আজম উপস্থিত ছিলেন।

 

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার মনোনয়ন ফরম সংগ্রহের পর নৌকা প্রতীকে নির্বাচন করতে আগ্রহীরা মনোনয়ন ফরম সংগ্রহ শুরু করেন। দলটির মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীরা আজ শনিবার থেকে আগামী মঙ্গলবার পর্যন্ত প্রতিদিন সকাল -১০ টা থেকে বিকাল -৪ টা পর্যন্ত দলীয় মনোনয়ন ফরম সংগ্রহও জমা দিতে পারবেন।

 

এ বছর আওয়ামী লীগের মনোনয়ন ফরমের দাম ৫০ হাজার টাকা করা হয়েছে।

বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে প্রশাসনিক বিভাগ অনুযায়ী সুনির্দিষ্ট বুথ থেকে দলীয় মনোনয়নের জন্য মনোনয়ন ফরম সংগ্রহও জমা দিতে হবে।

 

কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয় তলায় ঢাকা, ময়মনসিংহ, সিলেটও চট্টগ্রাম বিভাগ এবং তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনাও বরিশাল বিভাগের মনোনয়ন ফরম বিতরন করা হবে। কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় সব বিভাগের মনোনয়ন ফরম জমা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button