অন্যান্য সংবাদ

কুষ্টিয়ায় মধ্যযুগিও কায়দায় বর্বর হত্যাকান্ড।

কুষ্টিয়ার ভেড়ামারায় আবারও খুন!!

  1. জাহিদুল ইসলাম,

কুষ্টিয়া জেলা প্রতিনিধি, কুষ্টিয়া

 

ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ ইউনিয়নের খন্দকার পাড়ায় লালন শাহের পুত্র আকরাম (২০) নামে এক যুবক কে চোর সন্দেহে মধ্যযুগীয় বর্বর কায়দায় পিটিয়ে হত্যা করা হয়েছে। এলাকাবাসী এবং নিহতের পারিবার সূত্রে জানা যায়, হাসিবুল এবং তানজিল এর নেতৃত্বে প্রথমে গতকাল বিকেলে একদফা পিটায় এবং গতরাতেই পুনরায় আনুমানিক রাত ১২.৩০ মিনিটের দিকে আকরাম কে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে মারতে মারতে মেরে ফেলে।

 

 

হাসিবুল, তানজিল খন্দকার এর সাথে লিখন, রাজন, রোকন পিতা- আবু বক্কর, মির্জাপুরসহ নিহত আকরাম কে মারার প্রতিযোগিতায় অংশ নেয়।

আকরামের মায়ের আহাজারি আমার সন্তান কিছু জানে না, তাকে ডেকে নিয়ে গিয়ে মারতে মারতে মেরে ফেললো ওরা। আমি আমার সন্তান হত্যার বিচার চাই বিচার চাই। এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

 

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম বলেন, জুনিয়াদহে চুরির অপবাদে পিটুনিতে নিহত আকরামের লাশ ময়নাতদন্তের জন্য প্রেরন করা হচ্ছে। এখন পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

 

ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সভাপতি লায়ন ডাঃ কামরুল ইসলাম মনা ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম কে বলেন, হাসিবুল, তানজিল খন্দকার গং রা এলাকার প্রভাবশালী হওয়ায় এটা যেন ভিন্ন খাতে না যায় সেদিকে নজরদারি করাসহ তদন্ত সাপেক্ষে দ্রুত পদক্ষেপ গ্রহণ করার অনুরোধ জানান এবং অবিলম্বে তাদের কে গ্রেফতার করতে জোর সুপারিশ করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button