কলারোয়ামানব উন্নয়ন সংস্থা

“মানব উন্নয়ন সংস্থার ” আয়োজনে অভিভাবকদের মাঝে সচেতনতা মূলক সমাবেশ

“মানব উন্নয়ন সংস্থার ” সহযোগিতায় ও আয়োজনে বাল্য বিবাহ রোধ, স্কুল থেকে ঝরে পড়া রোধ, ও শিশু শ্রম প্রতিরোধে শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে জনসচেতনতা মূলক সমাবেশ করা হয়েছে। সংস্থার কার্যালয় মুক্তিযোদ্ধা ভবন (২য় তলা) এ আয়োজন করা হয়েছে।

আজকের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থার নির্বাহী পরিচালক – আব্দুর রহমান , কো-অর্ডিনেটর সাজু হালদার, আজিজুল হক, রুস্তম আলী, আশরাফুল ইসলাম, আল মামুন রানা ও উপজেলার বিভিন্ন এলাকার শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ

উক্ত অনুষ্ঠানে নির্বাহী পরিচালক আব্দুর রহমান বলেন – করোনা মহামারীতে মানুষের দারিদ্র্যের হার বৃদ্ধি পাওয়ার কারণে বাল্য বিবাহ, শিশু শ্রম , ও স্কুল থেকে ঝরে পড়া বৃদ্ধি পেয়েছে। এমতাবস্থায় সরকারের সহযোগিতার পাশাপাশি আমাদের মতো সংস্থা থেকে বিভিন্ন ধরনের সহযোগিতা করে আসছি। আপনাদের কাছে অনুরোধ করছি আপনাদের সন্তানের বাল্য বিবাহ দিবেন না, লেখা পড়া বন্ধ করবেন না, এবং শিশু শ্রমে নিয়োজিত করবেন না। এজন্য আপনাদের সব ধরনের সহযোগিতা করবো।।

অভিভাবকদের মধ্যে সবাই এ ধরনের কাজ থেকে বিরত থাকবেন বলে অভিমত ব্যাক্ত করেন এবং অন্যদেরকে উক্ত কাজ থেকে বিরত রাখতে সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button