অন্যান্য সংবাদ

পাইকগাছা উপজেলা ও পৌর শাখার বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত। 

বি.সরকার,

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি:

 

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের খুলনার পাইকগাছা উপজেলা ও পৌরসভা শাখার ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে পাইকগাছা প্রেসক্লাব মিলনায়তনে সংগঠনের উপজেলা সভাপতি রবীন্দ্র নাথ রায় এর সভাপতিত্বে সন্মেলনে প্রধান অতিথি ছিলেন ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বিজয় কুমার ঘোষ।

 

সন্মেলনের উদ্ভোধন করেন জেলা সভাপতি বিমান বিহারী রায় অমিত। প্রধান বক্তা ছিলেন জেলা সাধারন সম্পাদক অধ্যাপক ডাঃ শ্যামল দাস। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা কমিটির সহ-সভাপতি এড. অজিত কুমার মন্ডল ও মিঃ সেরাফিন জে বৈরাগী, যুগ্ম সম্পাদক স্বপন কৃষ্ণ বিশ্বাস, জেলা নেতা দেবাশীষ রায়, প্রবীর রায়, অজিত বিশ্বাস, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সমীরন সাধু, ঐক্য পরিষদের পৌর শাখার সভাপতি সন্তোষ কুমার সরদার।

 

ঐক্য পরিষদের উপজেলা শাখার সাধারন সম্পাদক সাংবাদিক তৃপ্তি রঞ্জন সেন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন মনোহর চন্দ্র সানা, প্রাণ কৃষ্ণ দাশ, প্রণব কুমার মন্ডল, গৌরাঙ্গ মন্ডল, সাংবাদিক বি.সরকার, বিমল পাল, কৃষ্ণপদ মন্ডল, হেমেশ চন্দ্র মন্ডল, দেবব্রত রায় দেবু, অখিল মন্ডল, পৌর কাউন্সিলর কবিতা রাণী দাশ, বাবুরাম মন্ডল, প্রভাষ বর্ন্ধন, শিপলু বড়ুয়া, স্বপন রায়, অনিমেষ সরকার রিন্টু, অভিজিৎ সরকার রাহুল, শিবানন্দ রায়, বিজয় কৃষ্ণ রায়, দেবব্রত মন্ডল, নির্মল চন্দ্র অধিকারী, নরেন্দ্র নাথ রায়, পঞ্চানন সানা, প্রভাষক মনোজিত মন্ডল, তারক মজুমদার, বাসুদেব রায়, তাপস ঘোষ, সুব্রত হাজরা, কৃষ্ণেন্দু দত্ত. সংগ্রাম আচার্য, সৌমিত্র মন্ডল।

 

সন্মেলনে পুনরায় রবীন্দ্র নাথ রায়কে সভাপতি ও সাংবাদিক তৃপ্তি রঞ্জন সেনকে সাধারন সম্পাদক করে উপজেলা কমিটি এবং সন্তোষ কুমার সরদারকে পুনরায় সভাপতি ও অখিল মন্ডলকে সাধারন সম্পাদক করে পৌরসভা কমিটি গঠন করা হয়। এছাড়া কবিতা রানী দাশকে আহবায়ক, মেরী রানী সরদারকে যুগ্ম আহবায়ক ও সুমিত্রা দাশকে সদস্য সচিব করে মহিলা ঐক্য পরিষদের উপজেলা কমিটি গঠন করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button