সাতক্ষীরা

তালায় পরকীয়ার টানে সংসার বিচ্ছিন্ন করলেন এক সন্তানের জননী।

জহর হাসান সাগর,

 

সাতক্ষীরার তালা উপজেলায় পরকীয়ার টানে এক সন্তান রেখে সংসার বিচ্ছিন্ন করলেন  মাছিরিয়া গ্রামের জলিলের মোড়লের স্ত্রী সুরাইয়া  খাতুন। সে হাজরাকাটি গ্রামের আতিয়ার  রহমানের(খোকনের) মেয়েকে বিয়ে করে কয়েক বছর ভালোই চলছিল তাদের সংসার জীবন। স্বামী সারাদিন বাহিরে কাজ করার   সুযোগে, সুরাইয়া  ধীরে ধীরে বিভিন্ন যুবকের সাথে মোবাইলে কথা বলে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে। আর সেই পরকীয়ার কারণে ধীরে ধীরে তাদের স্বামী স্ত্রীর মাঝে অশান্তি নেমে আসে।

এ বিষয়ে জলিল  মোড়ল জানান হাজরাকাটি গ্রামে সুরাইয়ার সঙ্গে ছয় বছর তিন মাস সংসার করছি । প্রথম রমজানে আমার স্ত্রী  চার বছরের একটি মেয়ে রেখে হাজরাকাটী  গ্রামের আজিজ মোড়লের ছোট ছেলে রুহুল আমিন এর সঙ্গে পালিয়ে যায় এবং ওই রুহুলামিনের ঘরে  স্ত্রী আছে সেও অন্তঃসত্ত্বা অবস্থায় আছে।

 

এর আগেও আমার স্ত্রী   বিভিন্ন সময় আমার  সাথে  ঝগড়া করতো এবং নানান অজুহাতে  পালিয়ে যাবার চেষ্টা করতো কিন্তু আমি অনেক ভাবে তাকে বুঝিয়ে সংসার করার চেষ্টা করি। এছাড়া তার অনেক ছেলেদের  সাথে বিভিন্ন সম্পর্ক আছে তবুও আমি আমার সন্তানের দিকে তাকিয়ে তাকে নিয়ে সংসার করার চেষ্টা করি কিন্তু সে সবকিছু ছেড়েই পরকীয়ার টানে আমার সংসার ছেড়ে চলে যায়। আজ সবার উপস্থিতিতে ডুমুরিয়া উপজেলার বয়ারসিং গ্রামে   আমাদের ডিভোর্স হয়ে গেছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button