কলারোয়া

কলারোয়ায় সন্ত্রাসী হামলায় সাংবাদিক রাজু সহ আহত-৪।

ঘরবাড়ী ভাংচুর লুটপাট, থানায় অভিযোগ।

জুলফিকার আলি :

সাতক্ষীরা প্রতিনিধি:

কলারোয়ায় গভীর রাতে সন্ত্রাসীরা হামলা চালিয়ে সাংবাদিক রাজু রায়হানের বাড়ীতে। এসময় সন্ত্রাসীরা সাংবাদিক রাজু রায়হান সহ তার পরিবারের ৪জনকে পিটিয়ে জখম করে ঘর বাড়ী ভাংচুর ও লুট পাট করেছে বলে অভিযোগ উঠেছে।

ঘটনাটি ঘটেছে-শনিবার রাত সাড়ে ১০টার দিকে কলারোয়া পৌর সদরের মুরারীকাটি গ্রামে। এঘটনায় আহত সাংবাদিক রাজু রায়হান বাদি হয়ে কলারোয়া থানায় ন্যায় বিচার দাবী করে ৪জনের নাম উল্লেখ্য করে একটি এজাহার দায়ের করেছে। আহত সাংবাদিক রাজু রায়হান জানান-জমি জায়গা নিয়ে পূর্বশত্রুতার জের ধরে তার প্রতিবেশী শেখ বাবু, ইমন হোসেন, অঞ্জনা খাতুন, আছিয়া খাতুন এর সাথে বিরোধ রয়েছে। এরই সূত্র ধরে তারা লোহার রড, শাবল, ধারালো দা নিয়ে দলব্ধ হয়ে সাংবাদিক রাজু রায়হান এর বাড়ীতে এসে ভাংচুর শুরু করে।

এতে বাধা দিতে গেলে তারা হামলা চালিয়ে সাংবাদিক রাজু রায়হান (৩৮) তার স্ত্রী মনিরা খাতুন (২৮), ছেলে-শেখ সিয়াম বাবু (১৬) ও সালক রিপন হোসেন (২৫) কে ধরে এলোপাতাড়ী ভাবে পিটিয়ে জখম করে। পরে আহত অবস্থায় ওই রাতে কলারোয়া সরকারী হাসপাতালে ভর্তি হয় তারা।

সাংবাদিক রাজু রায়হান জানান-ওই সন্ত্রাসীরা ঘরের মধ্যে ঢুকে ৬/৭ লাখ টাকা মূল্যের দুই জোড়া রুলি, দুই জোড়া কানের দুল, দুটি স্বর্ণের চেইন ও নগদ ২৫ হাজার টাকা সহ ঘর বাড়ী ভাংচুর এবং আসবাপত্র ভাংচুর করে প্রায় ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button