অন্যান্য সংবাদ

বাগেরহাটে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ।

অভিযুক্ত গ্রেপ্তার।

শহিদুল্লাহ আল আজাদ.

স্টাফ রিপোর্টারঃ

 

বাগেরহাট জেলায় ফকিরহাট উপজেলায় ১৬ বছরের এক বাক ও বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রাতেই ওই কিশোরীর মা বাদী হয়ে বাগেরহাট জেলার ফকিরহাট মডেল থানায় একটি মামলা করেছেন। এদিকে কিশোরীকে ধর্ষণের অভিযোগে পুলিশ মামলার অভিযুক্ত ইসহাক আলী শেখ.(৬৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ।

উক্ত বিষয়ে পুলিশ মামলার বরাত দিয়ে জানান, মঙ্গলবার সন্ধ্যায় ফকিরহাটে এক দিনমজুরের ১৬ বছরের বাক ও বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে পান খাওয়ার প্রলোভন দেখিয়ে পাশের বাড়ির সুপারি বাগানে নিয়ে যায়। এসময় ওই কিশোরীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় ওই কিশোরী কান্নাকাটি করলে লম্পট ইসহাক আলী দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে মেয়েটি কাঁদতে কাঁদতে বাড়ি এসে ভাঙা ভাঙা ভাষায় এবং ইশারায় তার মাকে ঘটনাটি জানায়।

ভিকটিমের সন্ধ্যার সময়ে মা কাজে ব্যস্ত থাকায় ও তার বাবা জমিতে মাছ মারতে যাওয়ার সুযোগে ইসহাক আলী শেখ প্রতিবন্ধী ওই কিশোরীটিকে ধর্ষণ করেছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

 

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম বলেন, “বাক ও বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। অভিযুক্ত ইসহাক আলী শেখকে গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বুধবার অভিযুক্তকে আদালতে প্রেরন করা হয়েছে বলে তিনি জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button