অন্যান্য সংবাদকলারোয়া

কলারোয়ায় “বিএমএসএস”এর সাইদুজ্জামান (সাঈদ)কে সভাপতি সহ-সভাপতি তরিকুল ইসলাম এবং নাজমুল ইসলাম সাধারণ সম্পাদক করে কমিটি প্রকাশ।

সেলিম খান :

কলারোয়া প্রতিনিধি :

 

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আসিফুর রহমান আজ ২ই জুন রবিবার সকাল সারে ১০ টায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি(বিএমএসএস)এর অফিসিয়াল প্যাডে সাতক্ষীরা জেলার কলারোয়া শাখার কমিটি প্রদান করেছেন।সদ্য ঘোষিত ১৫ জন বিশেষ্ট কমিটির তালিকায় সভাপতি : মোঃ সাইদুজ্জামান (সাঈদ)
দৈনিক গনমুক্তি (কলারোয়া উপজেলা প্রতিনিধি) সাতক্ষীরা। সিনিয়র সহ-সভাপতি : মোঃ তরিকুল ইসলাম তারেক দৈনিক আমার সময় (সাতক্ষীরা জেলা প্রতিনিধি) সহ-সভাপতি : সেলিম খান
দৈনিক গড়ব বাংলাদেশ (কলারোয়া উপজেলা প্রতিনিধি) সাতক্ষীরা।

সাধারণ সম্পাদক : মোঃ নাজমুল হোসেন সাপ্তাহিক অগ্রযাত্রা, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি যুগ্ম সাধারণ সম্পাদক : জাহিদুল ইসলাম জাহিদ জ্যাক এন্টিক্রাপশন, কলারোয়া উপজেলা-সাতক্ষীরা।সাংগঠনিক সম্পাদক : মোঃ নাজির হোসেন,দৈনিক সাতক্ষীরা সংবাদ (স্টাফ রিপোর্টার)কলারোয়া-সাতক্ষীরা।সহ-সাংগঠনিক সম্পাদক : তাইজুল ইসলাম
দৈনিক প্রথম সকাল (কলারোয়া উপজেলা প্রতিনিধি) সাতক্ষীর।০৮। দপ্তর সম্পাদক : আরাফাত হোসেন
বিডি নিউজ এক্সপ্রেস৭১.কম ০৮। অর্থ সম্পাদক : আব্দুর রহমান ভোরের কিরণ (সম্পাদক) কলারোয়া-সাতক্ষীরা।

 

প্রচার সম্পাদক : মোঃ আবু রায়হান দৈনিক একুশে নিউজ (স্টাফ রিপোর্টার) সাতক্ষীরা। শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক : মাস্টার সাইফুল ইসলাম বাদল, দৈনিক সোনার বাংলাদেশ (কলারোয়া) সাতক্ষীরা। ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক : মো: ইনজামামুল হক জুয়েল দৈনিক সত্যের সন্ধানে বাংলাদেশ (কলারোয়া) সাতক্ষীরা। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) সম্পাদক : রাজু আহাম্মেদ
দৈনিক লোকবাণী (কলারোয়া উপজেলা প্রতিনিধি) সাতক্ষীরা। নির্বাহী সদস্য : মোঃ খালিদ হাসান
দৈনিক এস এম নিউজ সাতক্ষীরা২৪ (কলারোয়া)
সাতক্ষীরা নির্বাহী সদস্য : মোঃ মন্টু হোসেন
দৈনিক প্রাণের মাটি, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি নির্বাহী সদস্য : রাকিব হোসেন,দৈনিক সচেতন বাংলাদেশ (কলারোয়া উপজেলা প্রতিনিধি) সাতক্ষীরা।

 

এই সংগঠন শুরু থেকে এখন পর্যন্ত সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে বলিষ্ঠ ভূমিকা পালন করে আসছে। এটা বাংলাদেশ সরকারি যথাযথ কর্তৃপক্ষের অনুমতিত একটি সংগঠন। সাংবাদিক মহলের সর্বাত্মক জনপ্রিয় একটি সংগঠন যা এরমধ্যে বাংলাদেশ ৮ টি বিভাগ এর ৬৪ জেলায় এর কমিটির বাস্তবায়ন হয়েছে।

 

কলারোয়া উপজেলা কমিটি প্রকাশের পরে কলারোয়া উপজেলা কমিটিকে শুভকামনা জানিয়েছেন প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আরিফুর রহমান তোতা , মহাসচিব সগীর আহাম্মেদ,সাতক্ষীরা ও কলারোয়া কমিটির উপদেষ্টা সাংবাদিক ও বিশিষ্ট ব্যাবসায়ী শেখ রাফাত হোসেন,সাতক্ষীরা জেলা কমিটির সভাপতি এস এম বাদশা হোসেন সহ সারাদেশ এর সাংবাদিক নেতৃত্ব বৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button