অন্যান্য সংবাদ

খুলনায় সাহারা ফাউন্ডেশন বাংলাদেশ নামে সামাজিক সংগঠনের উদ্ভাস।

নাজমুল হাসান:

বিশেষ প্রতিনিধিঃ

 

মানুষ একে অপরের পরিপূরক এর জন্যই সামাজিক সংগঠনের অগ্রসর এই স্লোগানকে সামনে রেখে খুলনায় সাহারা ফাউন্ডেশনের পথচলা।

সাহারা ফাউন্ডেশন দরিদ্র,সুবিধা বন্ঞ্চিত ও পথ শিশুদের শিক্ষা নিশ্চিত করা ও সমাজের বিভিন্ন কল্যাণমূলক কাজ করার লক্ষে ধিরে ধিরে পথচলা শুরু করেছে।ইতিমধ্যে আমাদের ফাউন্ডেশন বিভিন্ন কল্যাণমূলক কাজ করতে সক্ষম হয়েছে। শিক্ষা আমাদের জন্মগত অধিকার। কিন্তু অনেক শিক্ষার্থী অর্থাভাবে এই অধিকার থেকে বন্ঞ্চিত হচ্ছে। রাস্তায় কত পথ শিশু চোখে পড়ে,তারাও একইভাবে শিক্ষা থেকে দূরে সরে যাচ্ছে। এইসব শিশুদের শিক্ষার আওতায় আনা ফাউন্ডেশনের মূল লক্ষ্য।

 

তাছাড়া অসহায় দরিদ্র মানুষের জন্য কিছু করা,বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাড়ানো,শীতবস্ত্র বিতরণ করা,রক্তদান কর্মসূচি সহ বিভিন্ন সমাজসেবা মূলক কর্মকান্ডে আমাদের ফাউন্ডেশন অগ্রণী ভূমিকা পালন করছে।

 

আশা করি আমাদের ফাউন্ডেশনের লক্ষ ও উদ্দেশ্য বাস্তবায়ন করার জন্য আপনি আমাদের ফাউন্ডেশনের সাথে থাকবেন। আপনার সামান্য ত্যাগ স্বীকার যদি সমাজে কল্যান বয়ে আনে,তাহলে তার থেকে ভালো কাজ আর কী হতে পারে?

 

প্রতিষ্ঠাতা সাহারা সুলতানা জানান,খুলনা,বাগেরহাট সহ অনন্য অঞ্চলে আমার সংগঠন খুব দ্রুত বিচরণ ঘটবে,নতুন কমিটি সহ প্রায়সই চলছে প্রাথমিক পরিকল্পনা পাশাপাশি সুন্দর বাংলাদেশ বিনির্মানে আমদের সংগঠন কার্যকারী ভূমিকা পালন করবে,ইনশাআল্লাহ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button