রাজনীতি

খুলনা মহানগর ছাত্র অধিকার পরিষদের নতুন কমিটি, নেতৃত্বে মাহিম – মালেক – শাওন।

বিশেষ প্রতিনিধিঃ

 

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ খুলনা মহানগর শাখার নতুন কমিটি ঘোষনা করা হয়েছে৷ আজ ১৫ মে, বুধবার বিকেলে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় আহবায়ক মোল্লা রহমাতুল্লাহ ও সদস্য সচিব মুনতাসির মাহমুদ সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

ঘোষিত দাপ্তরিক কমিটিতে সভাপতি হিসাবে স্থান পেয়েছেন সোহরাওয়ার্দী কলেজের সাবেক ছাত্রনেতা মহরম হাসান মাহিম। সাধারণ সম্পাদক হিসাবে শাহ পরান শেখ মালেক এবং সাংগঠনিক সম্পাদক হিসাবে শাওন হাওলাদার সহ ৩৮ সদস্য বিশিষ্ট নতুন এই কমিটিতে দপ্তর সম্পাদক মিথুন গাজী, অর্থ সম্পাদক রাকিব হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমরান আরেফিন, ছাত্রী বিষয়ক সম্পাদক জান্নাতুল নুজাইফা, সমাজসেবা সম্পাদক তাসনীম ইসলাম ও ত্রীড়া সম্পাদক হিসাবে স্থান পেয়েছেন সালমান সরকার।

 

ঘোষিত কমিটিতে সহ সভাপতি হিসাবে রয়েছেন রাজিব হোসেন, মোঃ ফেরদৌস ও বিএম ইব্রাহিম। যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে রয়েছেন আহাদ জিহান, মঞ্জুরুল ইসলাম জিহাদ, মাহির আলফাজ, রাহুল ও রিতু। সহ সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্ব পেয়েছেন কৌশিক মন্ডল, আরফিন মানুন, আল আমিন হোসাইন, মান্নান হোসেন তূর্য, আব্দুর রহিম, হামিম মাহমুদ রকি ও মাসূম বিল্লাহ। তাছাড়া প্রিন্স ঢালী, মনির ইসলাম রাজ, শাহিন শাহ, আয়ানা খান, হামিম মাহিমুদ রকি ও সানজিদা আক্তার এ্যানি’কে বিভিন্ন উপ সম্পাদক ও সহ সম্পাদক হিসাবে দায়িত্ব দেওয়া হয়েছে৷

 

কার্যনির্বাহী সদস্য হিসাবে রয়েছেন রিয়াদ ইসলাম, আরিয়ান সালমান, শুভ হাওলাদার, সুরাইয়া ইসলাম, আশরাফুল ইসলাম, সৌরভ মন্ডল, মামুন ইসলাম ও মোস্তফা সরোয়ার৷

 

কেন্দ্রীয় কমিটির আহবায়ক ও সদস্য সচিবকে ধন্যবাদ জানিয়ে নবনির্বাচিত সভাপতি মহরম হাসান মাহিম বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে খুলনাবাসীকে ঐক্যবদ্ধ করে স্বৈরাচার পতণের আন্দোলনে তার সংগঠন অগ্রনী ভূমিকা পালন করবে৷ তিনি বলেন, ছাত্র অধিকার পরিষদ একটাই, এখানে কোনো বিভক্তি নাই। খুলনা মহানগর ছাত্র অধিকার পরিষদের হাত ধরে আগামীদিনে খুলনাবাসীর আশা আকাঙ্খার বাস্তব প্রতিফলন ঘটবে বলে আশা করেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button