কলারোয়া

কলারোয়ায় দোকান ঘর ভাংচুর ও মালামাল লুট করে জমি দখলের চেষ্টার অভিযোগ।

জুলফিকার আলি :

কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি:

 

কলারোয়ায় দিনের বেলায় জমি দখল করতে দোকান ঘর ভাংচুর ও দোকানের মালামাল লুট করে নেয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে-উপজেলার জালালাবাদ ইউনিয়নের বুইতা গ্রামে।

গতকাল সকালে ক্ষতিগ্রস্ত মহাসিন হোসাইন রিপন জানান-তার ওয়ারেশগণের বুইতা মৌজায় ৪৩ শতক জমি আছে। সেই জমিতে তিনি একটি মুদি দোকান করে বিভিন্ন মালামাল বিক্রয় করে আসছিলেন। পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষ ছাত্তারুজ্জামান, তৌহিদ, বদরুজ্জামান ও আরিফুল ইসলাম দলবদ্ধ হয়ে গত ১০ এপ্রিল সকাল ১০টার দিকে মহাসিন হোসেন রিপনের দোকান ঘর ভাংচুর করে মালামাল লুট করে জমি দখলের চেষ্টা করে।এঘটনায় ক্ষতিগ্রস্ত রিপন বাদি হয়ে কলারোয়া থানায় ৩ জনের নাম উল্লেখ্য করে একটি অভিযোগ দিয়েছেন।

 

তিনি আরো বলেন-প্রায় সময় পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষ ছাত্তারুজ্জামান, তৌহিদ, বদরুজ্জামান ও আরিফুল ইসলাম দলবদ্ধ হয়ে নানান ভাবে হত্যার হুমকি দিয়ে যাচ্ছে। এমনকি ১০৩৭ নং খতিয়ানে ১০৪১ ও ১০৪২ দাগে ৪৩.৫ শতক জমি দখলের চেষ্টা করছে। সেখানে তার মাতা ও পিতার ক্রয়কৃত জমি সর্বমোট ৯০.৫ শতক জমি আছে। এর মধ্যে মহাসিন হোসাইন রিপন, ইয়াছিন, সেলিনা খাতুন, রোজিনা খাতুন ও সাবরিনা জাহান নিলার নামে নামে ৪৩.৫ শতক জমি রেকর্ড হয়েছে।

 

আর সেই জমি দখল নিতে মরিয়া হয়ে উঠেছে ছাত্তারুজ্জামান, তৌহিদ, বদরুজ্জামান ও আরিফুল ইসলাম। এদিকে অভিযুক্ত ছাত্তারুজ্জামান মোড়ল জানান-রিপন ওই তার ওয়ারেশগণ ওই দাগে কোন জমি পাবে না। তিনি রেকর্ড সংশোধন করার জন্য সাতক্ষীরার সহকারী জজ আদালতে একটি দেওয়ানি মামলা দায়ের করেন। যার মামলা নং-২৭/২০২৩। বর্তমানে মামলাটি চলমান রয়েছে।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button