কলারোয়া

কলারোয়ায় বেঙ্গল টাইগার মুক্ত স্কাউটস গ্রুপের বার্ষিক স্কাউটস ওন ও ইফতার মাহফিল।

শেখ মাহমুদুল হাসান:

বিশেষ প্রতিনিধি, কলারোয়া(সাতক্ষীরা):

 

কলারোয়ায় বেঙ্গল টাইগার মুক্ত স্কাউটস. গ্রুপের আয়োজনে বার্ষিক স্কাউটস ওন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার( ৫ এপ্রিল) বিকালে কলারোয়া পাবলিক ইনস্টিটিউট চত্বরে অনুষ্ঠিত বার্ষিক স্কাউটস ওন ও ইফতার মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা বেঙ্গল টাইগার মুক্ত স্কাউটস গ্রুপের সভাপতি অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ইউনুছ আলী।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাবলিক ইনস্টিটিউটের সভাপতি শেখ সহিদুল ইসলাম। বেঙ্গল টাইগার মুক্ত স্কাউটস গ্রুপের সাধারন সম্পাদক মাস্টার মিজানুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পাবলিক ইনস্টিটিউটের সাধারন সম্পাদক এ্যাড: শেখ কামাল রেজা, প্রেসক্লাবের সাবেক সভাপতি শিক্ষক দীপক শেঠ, স্বেচ্ছাসেবি সেবা সংস্থার সভাপতি ক্রীড়া সংগঠক শিক্ষক শেখ শাহাজাহান আলী শাহীন।

অন্যান্যদের মধ্যে অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মহিলা ইউনিট লিডার শিক্ষিকা মর্জিনা খাতুন, মহিলা ইউনিট লিডার শিক্ষিকা মেহজাবিন সুলতানা, সহকারী ইউনিট লিডার শেখ মাহমুদুল হাসান, নিয়াজ আহম্মেদ খান, উৎস কুমার দাস, জাহিদুর রহমান জিসান, কাজী রেজওয়ান আজম তূর্য সহ অবিভাবক, শুভাকাঙ্ক্ষী, কাব-স্কাউট ও রোভার স্কাউটস’র শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতেই শিক্ষার্থীরা উপাক্ষান, হামদ, গজল ও নাথে রসুল পরিবেশন করেন। অনুষ্ঠানের শেষ পর্যায়ে ৭ম কলারোয়া উপজেলা কাব ক্যাম্পুরীরতে অংশ গ্রহণকারীদের মধ্যে সনদ বিতরণ ও গ্রুপের নতুন স্কার্ফ আনুষ্ঠানিক ভাবে উন্মোচন করা হয়। সব শেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button