রাজনীতি

টানা তৃতীয়বার মেয়র হিসেবে শপথ নিলেন জননেতা মতিয়ার রহমান।

সাইফুল্লাহ নাসির,

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ

 

টানা তৃতীয়বার বিজয়ী হয়ে শপথ পাঠ করলেন আমতলী পৌরসভার মেয়র জননেতা মতিয়ার রহমান। আজ ১ এপ্রিল বেলা সাড়ে বারোটায় বরিশাল বিভাগীয় কমিশনার কার্যালয়ের হল রুমে এ শপথ অনুষ্ঠিত হয়।

বরগুনা জেলার আমতলী উপজেলা পটুয়াখালী জেলার পটুয়াখালী পৌরসভার নির্বাচিত মেয়র ও কাউন্সিলার এবং পাথরঘাটা পৌরসভার ১জন নির্বাচিত কাউন্সিলরের শপথ অনুষ্ঠিত হয়। নির্বাচিত সকলকে শপথ পাঠ করান বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলী।

 

শপথ অনুষ্ঠানে প্রথম শপথ পাঠ করেন আমতলী পৌরসভার টানা তৃতীয়বার নির্বাচিত মেয়র জননেতা মোঃ মতিয়ার রহমান। এরপর নির্বাচিত কাউন্সিলরগন শপথ পাঠ করেন।

শপথ অনুষ্ঠানের শুরুতে বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলী বলেন আমতলী পৌরসভা নির্বাচনে শতকরা ৮০ ভাগ ভোটার উপস্থিতিই বাংলাদেশে একটি দৃষ্টান্তমূলক। সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন সম্পন্ন হওয়ায় তিনি আমতলী পৌরসভার মেয়র সহ নির্বাচিত সকল জনপ্রতিনিধিদের এবং পৌর নাগরিকগনকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

টানা তৃতীয়বার আমতলী পৌরসভা মেয়র পদে শপথ পাঠ করে উপস্থিত বিভিন্ন গণমাধ্যমকে মতিয়ার রহমান বলেন,আমতলী পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমার অসামপ্ত কাজ সকল পৌর নাগরিককে নিয়ে একটি স্মার্ট পৌরসভা তৈরী করাই আমার ভিশন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button