কলারোয়া

সাতক্ষীরা জেলার কলারোয়া বামন খালী ভুমি অফিস দুনীতি মুক্ত।

নিজেস্ব প্রতিবেদক:

সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার বামন খালী ভূমি অফিস এখন দুর্নীতি মুক্ত বিশেষ এক অভিযানের ভিত্তিতে দেখা যায় ভূমি অফিসে কোন প্রকার দালাল ও অফিসের বাহিরে কোন মানুষের সাথে কোন প্রকার অফিসের কাজ ছাড়া অন্য কোন কাজ তারা করে না, কিন্তুু কিছু প্রভাব শালী মানুষের নিজ স্বার্থ হাসিলের জন্য ভুমি অফিসের নায়েব কে তারা তাদের মত করে তাদের কাজ করতে বলে কিন্তুু নায়েব তার চেয়ারকে সম্মান করে বিধায় তাদের কে বলে আমি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমি অফিস এর ভাবমূর্তি নষ্ট করতে পারবো না, কারন বর্তমান সময় ভূমি অফিসের সকল কার্যক্রম অনলাইন ভিত্তিতে হয়, এই খানে কোন প্রকার চালাকি ও হয়রানি করার সুযোগ নেই।

 

আমরা বামন খালী বাজার শফিকুল ইসলাম কে জিজ্ঞেস করি যে আপনি দাখিলা কাটছেন তা টাকা এবং টোকেন ঠিক আছে তো। সে আমাদের বলেন হা, এখন তো আমি বাড়িতে বসে সব করতে পারি তবে কোন সমস্যায় পড়লে ভূমি অফিসে আসি তবে বর্তমান সরকারের আমলে সব সহজ যে আর দাঁড়িয়ে থাকতে হয়না, এবং কোন দালাল ও কারো কোন প্রকার চাপ নেই, আমরা ভালো আছি। বৃদ্ধা খাদিজা বেগম ও একই কথা আমাদের কে বলেন।কৃষক হযরত আলী ও আমাদের একই কথা বলেন।

 

 

তবে যারা সরকার ও দেশের ভাবমূর্তি নষ্ট করতে চায় তারা বার বার চেষ্টা চালিয়ে যাচ্ছে তাদের নিজ স্বার্থ হাসিলের জন্য আমারা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি যে সকল প্রভাব শালী ব্যাক্তি কে আইনের আওতায় আনা হোক।

 

 

এ বিষয়ে বামনখালী ইউনিয়ান ভূমি অফিসের কর্মকর্তা শেখ আনিছুর রহমান সাংবাদিকদের জানান, ৰামনখালী ইউনিয়ন ভূমি অফিসে ঘুষ দুর্নীতি অনিয়ম হয় না। টাকা ছাড়াই তদন্ত রিপোর্ট দেওয়া হয়। কাউকে হয়রানী করা হয়না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button