অন্যান্য সংবাদ

সরকারের উন্নয়ন অভিযাত্রায় মেট্রোরেল নতুন দিগন্তের সূচনা করেছে — মেনন।

নিজস্ব প্রতিবেদক :

 

‘মেট্রোরেল চালু হওয়ায় ঢাকা মহানগরে যোগাযোগ ও পরিবহন ব্যবস্থায় এক নতুন দিগন্তের সূচনা হয়েছে। এতে জনসাধারণ সহজে কম সময়ে ঢাকার মহানগরের উত্তর প্রান্ত থেকে দক্ষিণ প্রান্তে আসা-যাওয়া করতে পারবেন। দেশের যোগাযোগ ও উন্নয়ন প্রক্রিয়ায় এটি একটি মহতি উদ্যোগ।

 

আজ সকালে মেট্রোরেলে চড়ে মাত্র ৮ মিনিটে ফার্মগেট স্টেশন থেকে সচিবালয় স্টেশনে এসে পৌঁছালে মেট্রোরেল ভ্রমণের অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাওয়া হলো তাঁর প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি জননেতা কমরেড রাশেদ খান মেনন এমপি একথা বলেন।’

 

তিনি আরো বলেন, এই সরকারের আমলে যে সকল উন্নয়ন কর্মকান্ড সম্পন্ন হয়েছে মেট্রোরেল তার সাথে একটি নতুন ধারার সংযোজন করেছে। জনগণ এর সুফল ভোগ করবেন। সংক্ষিপ্ত সময়ে এই রেল ভ্রমণে তাঁর সহযাত্রী ছিলেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর সদস্য কমরেড মাহমুদুল হাসান মানিক, কমরেড আলী আহমেদ এনামুল হক এমরান ও পার্টি ঢাকা মহানগর উত্তরের আহবায়ক কমরেড সাদাকাত হোসেন খান বাবুল।

 

বাংলাদেশ সচিবালয় গেটে তাঁকে ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানায় পার্টির ঢাকা মহানগর দক্ষিণের নেতৃবৃন্দ। সংহতি জানাতে উপস্থিত ছিলেন, পার্টির ঢাকাস্থ কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং পার্টি অফিসের সহকর্মীবৃন্দ।

 

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সদস্য কমরেড দীপঙ্কর সাহা দীপু, বীর মুক্তিযোদ্ধা কমরেড আবুল হোসাইন, কমরেড মোস্তফা আলমগীর রতন, কেন্দ্রীয় নেতা ও মহানগর দক্ষিণের আহবায়ক কমরেড কিশোর রায়, কমরেড কাজী আনোয়ারুল ইসলাম টিপু, কমরেড মুর্শিদা আখতার নাহার, কমরেড কাজী মাহমুদুল হক সেনা, কমরেড জাহাঙ্গীর আলম ফজলু, কমরেড শিউলি সিকদার, কমরেড তাপস কুমার রায়, কমরেড ওমর ফারুক সুমন, ছাত্রনেতা নুর নীরব, কমরেড নজরুল ইসলাম, কমরেড মানিক হাওলাদার, কমরেড সোহেল মাহমুদ, কমরেড শাকিল, কমরেড সজিব প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button