সাতক্ষীরা

ইভটিজিং এর প্রতিবাদ করাই মাকে জখম।

সেলিম খান,

সাতক্ষীরা জেলা প্রতিনিধি ;

 

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার পূর্ববিড়ালক্ষী গ্রামে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করাই মায়ের উপরে হামলা অভিযোগ উঠেছে। মেয়ে স্কুলের ছাত্রী বলে জানা গিয়েছে। মা গুরুতর আহত অবস্থায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

১৮ অক্টোবর বুধবার সকালে শ্যামনগর উপজেলারার পূর্ববিড়ালক্ষী গ্রামের রাফি, বজলু সরদার,আনারুল,ইমদাদুল আলিমুর, হাফিজুল সহ তার দল-বল নিয়ে স্কুল ছাত্রীর মা বাবার উপরে হামলা ঘটনা ঘটিয়েছে।

 

 

ছাত্রীর মা সাংবাদিকদের জানান,বুধবার সকালে আমার মেয়ে স্কুলে যাওয়ার পথে তাকে উত্তপ্ত করে আমি বিষয়টা জানার পারে আমি তাদের মানা করতে গেল রাফি, বজলু সরদার,আনারুল,ইমদাদুল আলিমুর, হাফিজুল সহ তার দল-বল আমার উপরে হামলে পরে। এবং আমার শরীরের বিভিন্ন যায়গায় নিলা ফোলা জখম করে।

 

এলাকার মানুষ আমাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় চিকিৎসার দেওয়া হয় কিন্তু শারিরীক অবস্থা অবনতি হলে আমাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তিনি আরও এলাকায় মাদক ব্যাবসার সাথে জড়িত।তাই আমি ও আমার পরিবার জীবনে ঝুঁকি আছে। সাতক্ষীরা জেলা পুলিশ সুপার ও শ্যামনগর সার্কেল এসপি স্যারের কাছে সঠিক বিচারের দাবি জানান।

 

 

ছাত্রী পিতা বলেন, আমি বাড়িতে ছিলাম না। ঘটনার পরে আমি জানতে পারি অভিযুক্তরা আমার স্কুল পড়ুয়া মেয়েকে বিভিন্ন সময় উত্তপ্ত করে থাকে আজ আমার স্ত্রী তার প্রতিবাদ করতে গেলে তাকে বেধর নির্যাতন করেন অভিযুক্তরা আমি এর সঠিক বিচার চাচ্ছি।

 

 

এবিষয়ে শ্যামনগর থানা পুলিশের অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, এবিষয়ে আমি শুনেছি তবে এখনো কোন অভিযোগ আসেনি। তাবে অপরাধীকে ধরতে ফোর্স পাঠানো হয়েছিল তারা পলাতক রয়েছে। ধরার চেষ্টা চালানো হচ্ছে। অফিসার ইনচার্জ আরও বলেন, বর্তমান সরকারের আমলে কোন ইভটিজিং এর অপরাধিকে ছাড় দেওয়া হবে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button