স্বাস্থ্য ও জীবনযাপন

জাতীয় যক্ষ্মা নিয়ন্ত্রণ কর্মসূচির আওতায় খুলনা জেলার মধ্যে কয়রা উপজেলা শ্রেষ্ঠ নির্বাচিত।

জি এম রিয়াজুল আকবর

কয়রা, খুলনা প্রতিনিধি:

 

জাতীয় যক্ষ্মা নিয়ন্ত্রণ কর্মসূচির আওতায় ত্রৈমাসিক পর্যবেক্ষণ সভায় কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খুলনা জেলার মধ্যে শ্রেষ্ঠ উপজেলা নির্বাচিত হয়েছে । এ উপলক্ষে কয়রা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রেজাউল করিমকে বুধবার সম্মাননা স্মারক তুলে দেন খুলনার সিভিল সার্জন ডা: সবিজুর রহমান।

 

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন খুলনার সভাপতি ডা শেখ বাহারুল আলম , সাবেক টিবি এক্সপার্ট খুলনা বিভাগ ডা আনোয়ারুল আজাদ, তত্ত্বাবধায়ক বক্ষব্যাধি হাসপাতাল,ডেপুটি সিভিল সার্জন ডা শেখ কামাল হোসেন , বিভাগীয় টিবি এক্সপার্ট ডা মেহেদী বিন জহর, বিভাগীয় মাইক্রোবায়োলজিস্ট মো মামুন হাসান,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, এম ও সি এস ডা শেখ সাদিয়া মনোয়ারা ঊষা।

 

উপজেলাসমূহের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রন),যক্ষা ও কুষ্ঠ নিয়ন্ত্রণ সহকারী,এম টি ল্যাববৃন্দ। কয়রা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রেজাউল করিম কয়রাতে যোগদানের পর থেকে হাসপাতালের অবকাঠামো সংস্কারের পাশাপাশি মাঠ পর্যায়ের কর্মীদের নিয়ে স্বাস্থ্যসেবার মান উন্নয়নে যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছেন।

 

এ সম্মাননা পাওয়ায় তিনি বলেন, আজকের এই সম্মান পরিশ্রম আর সম্মিলিত প্রচেষ্টার প্রতিদান।সংশ্লিষ্ট সকলের প্রতি তিনি অন্তরের অন্তস্তল থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button