স্বাস্থ্য ও জীবনযাপন

ঈশ্বরদীতে নিয়ন্ত্রণ হারিয়ে, বৈদ্যুতিক পোলে মোটরসাইকেলের ধাক্কা নার্সের মৃত্যু।

মোঃ জাহাঙ্গীর আলম ।

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধিঃ

 

পাবনার ঈশ্বরদীতে সহকর্মী প্রসুতির বাড়িতে যাওয়ার সময় , পোলের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে রোজিনা আক্তার রোজি (৩৪) নামের এক নার্সের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন প্রসুতি রিতু খাতুনের স্বামী মো. সোলাইমান হোসেন।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকালে বিমানবন্দর সড়কের ঈশ্বরদী গার্লস স্কুল অ্যান্ড কলেজ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত রোজিনা আক্তার ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নের আড়ামবাড়িয়া গ্রামের আফজাল মালিথার মেয়ে ও শহরের আলো জেনারেল হাসপাতালের জ্যেষ্ঠ সেবিকা (নার্স)হিসাবে ছিলেন ।

 

আলো জেনারেল হাসপাতালের পরিচালক ডাক্তার শফিকুল ইসলাম শামীম জানান, ভোরে আলো জেনারেল হাসপাতালের স্টাফ রিতু খাতুনের প্রসব বেদনা উঠে। ডেলিভারি করানোর জন্য রিতুর স্বামী সোলাইমান হোসেন মোটরসাইকেল যোগে সেবিকা রোজিনাকে আড়মবাড়িয়া থেকে নিয়ে থানা পাড়াস্থ নিজ বাড়িতে আসতে ছিলে। পথেমধ্যে গার্লস স্কুল মোড়ে মোটরসাইকেলটি একটি বৈদ্যুতিক পোলের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

 

ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স সদস্যরা গুরুতর আহত রোজিনা ও সোলাইমানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক রোজিনাকে মৃত ঘোষণা করেন। আর সোলাইমানের অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

 

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার জানান, এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button