কলারোয়া

কলারোয়ায় সিঙ্গাপুর প্রবাসীর বিরুদ্ধে ১০টি হয়রানী মূলক মামলা।

জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা। 

জুলফিকার আলী,

কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি:

 

সাতক্ষীরার কলারোয়ায় সিঙ্গাপুর প্রবাসীর বিরুদ্ধে ১০টি মামলা দিয়ে হয়রানী করার অভিযোগ উঠেছে এক প্রতারক মামলা বাজের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে-কলারোয়া উপজেলার কুশোডাঙ্গা ইউনিয়নের মেহমানপুর গ্রামে।

 

ক্ষতিগ্রস্ত সিংগাপুর প্রবাসী আব্দুর জব্বার মোড়লের ছেলে শওকাত আলী মোড়ল জানান-তিনি দীর্ঘ দিন যাবত সিংগাপুর ছিলেন। তার পিতা আব্দুর জব্বার মোড়ল এর পৈত্রিক ৮০শতাংশ জমির রেকর্ড সংশোধন করার জন্য দে: মামলা নং-৮৩/২৪ দায়ের করেন। এই মামলা হওয়ার পর থেকে প্রতিপক্ষ একই গ্রামের মৃত ওমর আলীর ছেলে আব্দুল জলিল নিজেকে রক্ষা করতে কৌশলে সাতক্ষীরা আদালতে ও কলারোয়া থানায় একের পর এক মিথ্যা ও হয়রানী মুলক মামলা দায়ের করেন।

 

যার মামলা নং-জিআর-২৭৮/২১, জিআর-৪২৬/২১, জিআর-৪৩৮/২১, জিআর-৭৪২২/২২, ননজিআর-৫৬/২২, নারী ও শিশু-৬২/২২, ননজিআর-৭০/২১, সিআর-৩১৪/২১, সিআর-৩১৬/২১, সিআর-১৭৯/২১।

 

এবিষয়ে সিঙ্গাপুর প্রবাসী শওকাত আলী আরো জানান-তিনি বিদেশ থাকা কালিন সময়েও ওই মামলা বাজ তার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছেন। এমনকি তার কলেজ পড়ুয়া ছেলে মেহেদী হাসান ও ভাইপো আশরিফুল ইসলামকেও মামলায় জড়ানো হয়েছে।

 

এই মামলা হওয়ায় তারা আদালতে হাজিরা দিতে গিয়ে লেখা পাড়ায় বিঘ্ন হচ্ছে। তিনি এই মিথ্যা মামলা থেকে রক্ষা পেতে জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।

 

এদিকে অভিযুক্ত আব্দুল জলিল এর ফোন বন্ধ থাকায় তার মন্তব্য নেয়া সম্ভব হয়নি।

এবিষয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন-ক্ষতিগ্রস্ত
সিঙ্গাপুর প্রবাসী থানা পুলিশের সহযোগিতা চেয়ে আবেদন করলে তিনি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নিবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button