চাষাবাদ ও কৃষি

শার্শায় আম চাষী ও ব্যবসায়ীদের সাথে মতবিনিময়। 

মোঃ রাসেল হোসেন,

স্টাফ রিপোর্টার:

 

শার্শায় আম সংগ্রহ ও সংগ্রহোত্তর এবং বাজার জাত ব্যবস্থাপনা বিষয়ে আম চাষী, ব্যবসায়ী ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেছে উপজেলা প্রশাসন।

 

বুধবার (১০ই মে) দুপুর ১২ টায় শার্শা উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রাসারন অধিদপ্তরের যৌথ আয়োজনে বেলতলা আম বাজারে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বেলতলা বাজার কমিটির সভাপতি ইউপি চেয়ারম্যান আলতাব হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কামরুল হাসান শামিমের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শার্শা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মন্জু ও উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পাল।

 

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন শার্শা উপজেলা কৃষি অফিসার প্রতাপ মন্ডল, শার্শা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, শার্শা থানার অফিসার ইনচার্জ(ওসি) আকিকুল ইসলাম।

 

এ সময় উপস্থিত ছিলেন শার্শা থানার ওসি (তদন্ত) শাহাদত হোসেন,বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাজী শহিদুল ইসলাম, এস আই আলহাজ,আম বাজার সমিতির সভাপতি লোকমান হোসেন,আরাফাত হোসেন সহ আম চাষী,ব্যাবসায়ী, এবং প্রশাসন ও কৃষি বিভাগের কর্মকর্তারা।

 

সভায় উপজেলা নির্বাহী অফিসার নারায়ণ চন্দ্র পাল ও থানার ইনচার্জ (ওসি) আকিকুল ইসলাম বলেন,আমবাজারের ঐহিহ্য ধরে রাখতে আম কেনা বেচা সহ বাজারজাত করণে সকল ধরনের সুষ্ঠু তদারকি সহ সকল ধরনের প্রশাসনিক কার্যকরী ব্যবস্হা গ্রহণ করা হবে।কোন প্রকার অনিয়ম ও চাঁদাবাজি বরদাস্ত করা হবেনা বলে কঠোর হুশিয়ারী করেন।

 

সবশেষে আম চাষী ও ব্যবসায়ীরা তাদের বিভিন্ন চাওয়া পাওয়া ও দাবীগুলো সম্পর্কে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button