অন্যান্য সংবাদ

মলমপার্টির দৌরাত্ম, বাদগেলনা যুবলীগ নেতা।

সানজিদ মাহমুদ সুজন,

নিজস্ব প্রতিবেদক শরীয়তপুর :

 

শরীয়তপুর জাজিরা উপজেলার যুবলীগ নেতা বিদ্যুৎ চৌকিদার মলম পার্টির কবলে পড়ে স্বর্ণালংকার, নগদ টাকা ও মূল্যবান কাগজপত্র হারিয়েছে। অসুস্থ অবস্থায় বর্তমানে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

জানা যায় গতকাল সোমবার ৮ মে বিকেলে বিআরটিসি বাস যোগে ঢাকার গুলিস্তান থেকে নিজ বাড়ি শরীয়তপুর জাজিরার উদ্দেশ্যে সে রওনা করে। পথিমধ্যে বিদেশ ফেরত এক যুবক জাজিরা এলাকার পরিচয় দিয়ে কোমল পানীয় সহ বিভিন্ন খাবার প্রস্তুত করে। যুবকের অনুনয়-বিনয়ের একপর্যায়ে লজ্জায় কয়েকটি বিস্কিট খেয়ে নেয়। এর কিছুক্ষণ পরে সে ঘুমিয়ে পড়ে এবং তার আর কিছু মনে নেই। বাস পদ্মা সেতু এলাকায় এসে পৌঁছলে, যাত্রীসহ বাসের হেলপার বিষয়টি বুজতে পারে। এ সময় তার আত্মীয়স্বজন ও পরিবারের লোকজনকে সংবাদ দেয়া হয় এবং অসুস্থ অবস্থায় জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

 

বিদ্যুৎ চৌকিদার কিছুটা সুস্থ হলে তিনি জানান, জাজিরা উপজেলার মতিসাগর মৌলভী কান্দি এলাকার, ওমান থেকে আগত জাহাঙ্গীর নামক পরিচয়দানকারী এক যুবকের সাথে একই বাসে নিজ এলাকায় আসতে ছিলাম। যুবক আমাকে কোমলপানীয় সহ বিভিন্ন খাবারের প্রস্তাব করে। এক পর্যায়ে লজ্জায় তার কাছ থেকে কিছু বিস্কুট খেয়ে নেই। এর পাঁচ মিনিট পর আমি ঘুমিয়ে পড়ি এবং আমার আর কিছু মনে নেই। আমার হাতের স্বর্ণের আংটি, মানিব্যাগে থাকা বেশ কিছু নগদ টাকাসহ মূল্যবান কাগজপত্র নিয়ে গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button