লেখাপড়া

বাগআঁচড়ায় শান্তিপূর্ণ ভাবে শুরু এসএসসি পরীক্ষা।

জয়নাল আবেদীন:

 

বাগআঁচড়ায় শান্তিপূর্ণ পরিবেশে এসএসসি পরীক্ষা শুরু হয়েছে। রবিবার সকাল ১০ টা থেকে বাগআঁচড়ায় দুটি কেন্দ্রে এস এস সি পরীক্ষা শুরু হয়।

 

বাগআঁচড়ায় ২টি কেন্দ্রে একযোগে ৬৮৮ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করছে। সুষ্ঠু ও নকলমুক্ত পরিবেশে পরীক্ষার লক্ষ্যে সকল প্রশাসনিক পদক্ষেপ প্রহণ করা হয়েছে।

 

রবিবার পরীক্ষার বাংলা ১ম পত্র প্রথম দিনে বাগআঁচড়া পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন উপজেলা নির্বাহি অফিসার নারায়ন চন্দ্র পাল।

 

বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যামিক বিদ্যালয়ের কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষক খান হাসান আরিফ আহম্মেদ জানান,এ কেন্দ্রে ৫ টি বিদ্যালয়ের ৩৬৪ জন পরিক্ষার্থি অংশগ্রহন করেছেন।এর মধ্যে ছাত্র ১১৪ জন,ছাত্রী ২৫০ জন।এতে অনুউপস্থিত ছিলো ১০ জন।

 

অপরদিকে বাগআঁচড়া সম্মিলিত গার্লস স্কুল এ্যান্ড কলেজের কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষিকা শাহানারা খাতুন জানান, এ কেন্দ্রে ৫ টি বিদ্যালয়ের ৩২৪ জন পরিক্ষার্থী অংশ গ্রহন করে।এর মধ্যে ২২২ জন ছাত্র, ছাত্রী ১০২ জন।এতে অনুউপস্থিত ছিলো ৭ জন।

 

এদিকে সুষ্ঠু ও নকলমুক্ত পরিবেশে পরীক্ষার লক্ষ্যে সকল প্রশাসনিক পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। পরীক্ষা গ্রহণ নিরাপদ করতে ইতোমধ্যে সকল কোচিং সেন্টার বন্ধ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button