অন্যান্য সংবাদ

নিয়ামতপুরে ৮ বছরের শিশু ধর্ষণ চেষ্টায় বৃদ্ধ গ্রেপ্তার।

জাকির হোসেন

নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি

 

নওগাঁর নিয়ামতপুরে আখ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৮ বছরের এক শিশু ধর্ষণের অভিযোগে ৭০ বছরের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

 

ঘটনাটি ঘটেছে আজ রবিবার(৩০ এপ্রিল) দুপুরে উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ছয়ঘাটি দীঘির পাড় এলাকায়। ওই বৃদ্ধের নাম ফুল মোহাম্মদ (৭০)। তিনি উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ছয়ঘাটি দীঘির পাড় এলাকার মৃত হযরত আলীর ছেলে। ৮ বছরের ওই শিশুটি দ্বারাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির শিক্ষার্থী।

 

থানা সূত্রে জানা গেছে, শিশুটিকে আখ খাওয়ানোর লোভ দেখিয়ে নিজ বাড়িতে ডাকেন ওই বৃদ্ধ। পরে বিছানায় নিলে শিশু চিৎকার করলে তার মা এসে শিশুটিকে উদ্ধার করে। পরে শিশুটির মা প্রতিবেশীদের জানালে তাদের উপস্থিতি টের পেয়ে ওই বৃদ্ধ বাড়ির দরজা বন্ধ করে দেয়। স্হানীয়রা থানায় জানালে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

 

ভুক্তভোগী ওই শিশুর মা প্রতিবেদককে বলেন, মেয়েটি বাড়ি থেকে বের হয়ে ফিরতে দেরি হওয়ায় খুজতে বের হয়ে তার চিৎকারে ছুটে যায় ওই বাড়িতে। সেখানে গিয়ে দেখি আমার মেয়ে উলঙ্গ অবস্থায়। তাকে সেখান থেকে নিয়ে প্রতিবেশীদের জানালে তারা যখন উপস্থিত হয় তখন সে বাড়ির ভেতর থেকে দরজা বন্ধ করে দেয়। এত বয়স্ক মানুষ এমন কাজ করবে কল্পনাও করতে পারি নি। আমি এ ঘটনার সঠিক বিচার চাই।

 

নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ওই বৃদ্ধকে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় ধর্ষণ চেষ্টার মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button