স্বাস্থ্য ও জীবনযাপন

সুনামগঞ্জে জটিল রোগে আক্রান্ত ৩৪৬ জনের মাঝে ১কোটি ৭৩লাখ টাকা চেক প্রদান। 

আমির হোসেন,

স্টাফ রিপোর্টার:

 

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের যে পরিবর্তন করেছেন তা সত্যি অকল্পনীয়। আপনারা বুকে হাত দিয়ে বলুন, কি পাননি। বর্তমান শেখ হাসিনার সরকার নারীদের উন্নয়নে কাজ করছেন।

 

শনিবার ( ১৫ এপ্রিল ) দুপুর ১২টায় সুনামগঞ্জ জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আর্থিক সহয়তার আওতায় জেলা সমাজ সেবার উদ্যোগে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী এর সভাপতিত্বে ও জেলা সমাজ সেবা কর্মকর্তা সুচিত্রা রায় চৌধুরী এর সঞ্চালনায় আক্রান্ত রোগীদের মাঝে এ আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।

 

চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত্, অতিরিক্ত পুলিশ সুপার মিডিয়া) মোঃ আবু সাঈদ, গণপৃত নির্বাহী প্রকৌশলী মোঃ মমিনুল হক প্রমুখ। বিভিন্ন দপ্তরের প্রতিনিধি সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

 

মন্ত্রী আরো বলেন, বৃদ্ধদের ভাতা দেওয়া হচ্ছে, যাদের স্বামী নেই তারাও ভাতা পাচ্ছে, মায়েরা পুষ্টি ভাতা পাচ্ছে, শিক্ষার্থীরা বছরের শুরুতে নতুন বই পাচ্ছে, শিক্ষকদের বেতন বাড়ানো হচ্ছে, অফিসারদের বেতন বাড়ছে, নতুন গাড়ি পাচ্ছে, সড়ক হচ্ছে, নতুন দালান হচ্ছে, আর গ্রামে গ্রামে টিনের ঘরে বিদ্যুতের আলোতে বসে শিক্ষার্থী পড়াশুনা করতে পারছে। কি না হচ্ছে বাংলাদেশে, যা বলে শেষ করা যাবেনা। এগুলো হয়েছে শেখ হাসিনার সময়ে।

 

 

উল্লেখ্য, জেলা সমাজ সেবা অধিদপ্তরের উদ্যোগে
পুরো জেলার ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়ায় রোগে আক্রান্ত ৩৪৬ জন রোগীদের প্রত্যেককে এককালিন ৫০ হাজার টাকা করে মোট ১কোটি ৭৩ লাখ টাকার আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button