অন্যান্য সংবাদ

স্বর্ণের পুতুল দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়া চক্রের ৮ সদস্য গ্রেফতার, ওসির প্রেস ব্রিফিং।

মাহাবুব আলম,

রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।

 

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার লেহেম্বা কোচল গ্রামের স্বর্ণের পুতুল দেখিয়ে প্রলোভনে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়া চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করেছে রাণীশংকৈল থানা পুলিশ। গত কাল শুক্রবার ৭ এপ্রিল রাতব্যাপি ওসি (তদন্ত) মহসিন ও তাঁর সঙ্গীয় ফোর্স ঐ এলাকায় অভিযান চালিয়ে তাঁদেরকে গ্রেফতার করেন।

 

শনিবার (৮ এপ্রিল) দুপুরে থানা চত্বরে রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ গুলফামুল ইসলাম মন্ডল স্থানীয় সাংবাদিকদের নিয়ে প্রেস বিফিংয়ে লিখিত ভাবে এ তথ্য দেন।

তিনি জানান,গত শুক্রবার দিবাগত রাত পৌনে ১টায় সীমান্তবর্তী কোচল গ্রাম থেকে ৮ জন স্বর্ণের পুতুল দেখিয়ে প্রলোভন কারিদের গ্রেফতার করা হয়। তিনি আরো বলেন নূর আলম সহ বিভিন্ন ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের অভিযোগের প্রেক্ষিতে এই প্রতারকদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- ১. রুমা আক্তার(৩৫),স্বামী- মো: তসলিম, গ্রাম- শাহার, পীরগঞ্জ। ২. বর্ণা আক্তার (২৫)৷ স্বামী-মোস্তফা,
গ্রাম- কোচল,রাণীশংকৈল। ৩. আমেনা বেওয়া(৭০) স্বামী- ফজর আলী, গ্রাম -কোচল,রাণীশংকৈল। ৪. রূপালি ( ২৭) স্বামী- রুবেল গ্রাম-কোচল, রাণীশংকৈল। ৫. পারুল আক্তার (১৯) পিতা- মো: বাবুল গ্রাম- কোচল,রাণীশংকৈল। ৬. মো: বিপ্লব(২২) পিতা- শহিদুল গ্রাম- কোচল, রাণীশংকৈল। ৭. সুমন(২৫) পিতা আব্দুস সালাম, গ্রাম-কোচল,রানীশংকৈল ৮. মারুফা পিতা মৃত- আব্দুল খালেক গ্রাম-কোচল। এটি একটি সংঘবদ্ধ চক্র যাতে আরো সদস্য থাকতে পারে।

 

এরা দীর্ঘদিন ধরে এলাকায় লোকজন ভুলিয়ে ভালিয়ে ভুয়া সোনার মুর্তি ও অন্য দ্রব্যাদি বিক্রি করে প্রতারণা করে আসছিল।গ্রেফতারকৃত ঐ চক্রের ৮ সদস্যদের নামে থানায় ২টি পৃথক প্রতারণার মামলা দায়ের করে তাঁদের শনিবার ৮ এপ্রিল জেলা জেলহাজতে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button