লেখাপড়া

তালায় নবাগত শিক্ষকদের সংবর্ধনা ও ক্যালেন্ডার বিতরণ অনুষ্টিত। 

সুমন কর্মকার :

তালা ( সাতক্ষীরা) প্রতিনিধি :

 

সাতক্ষীরার তালায় “মানসম্মত শিক্ষা স্মার্ট বাংলাদেশ গড়ার দিক্ষা” এই প্রতিপাদ্য কে সামনে নিয়ে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির উদ্দ্যোগে উপজেলায় ২০২৩ সালে সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সদ্য যোগদানকৃত শিক্ষক শিক্ষিকাদের সংবর্ধনা ও ক্যালেন্ডার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮ এপ্রিল) সকালে তালা শিল্পকলা একাডেমিতে সমিতির সভাপতি সূর্য্য কান্ত পালের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এ্যড. মুস্তফা লুৎফুল্লাহ।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তালা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, মুর্শিদা পারভীন পাপড়ি, জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক ও খলিলনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু, উপজেলা আওয়ামীলীগের শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য ইন্দ্রজীৎ দাশ বাপী, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার তপন কুমার কর্মকার, ইউআরসি ইনস্ট্রাক্টর মোকবুল হোসেন, প্রশাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মজ্ঞুর রহমান, সাবেক জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি শেখ সফিউল্লাহ, প্রধান শিক্ষক হোসনেয়ারা বেগম, সহকারী শিক্ষক ফারুক হোসেন, নিভা রাণী পাল প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button