খেলাধুলা

বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট ২০২২ শুভ উদ্বোধন

বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট ২০২২ শুভ উদ্বোধন

নাজির হোসেন,
কলারোয়া প্রতিনিধিঃ

সুস্থ-সবল সতেজ জন
খেলা-ধুলায় দাও মন ।।
এই স্লোগানকে ধারণ করে স্বেচ্ছাসেবী সমাজকল্যাণমূলক সংগঠন
জনতার সোহাগের আয়োজনে ৮ দলীয় নক আউট বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন করা হয়েছে।
আজ ২ডিসেম্বর ২০২২ শুক্রবার বিকাল ৩ ঘটিকায় সাতক্ষীরার কলারোয়া উপজেলার ৮নং কেরালকাতা ইউনিয়নে বলিয়ানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ফুটবল ময়দানে সহস্রাধিক জনতার উপস্থিতিতে উদ্বোধনী ম্যাচের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সহ- সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ মুক্তিযুদ্ধ বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটি সদস্য ও সলিউশন
ফোর্স লিঃ এর সম্মানিত চেয়ারম্যান আধুনিক তালা-কলারোয়া গড়ার প্রত্যয়ী জননেতা জনাব
কামরুজ্জামান সোহাগ।
উদ্বোধনী অনুষ্ঠানে তিনি সর্বপ্রথম জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং একাত্তরের স্বাধীনতা যুদ্ধে সকল বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে তাদের আত্মার শান্তি কামনা করেন এরপর তিনি বলেন ডিসেম্বর মাস বিজয়ের মাস এই মাসে বাঙালি জাতি দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী সংগ্রামের মধ্য দিয়ে স্বাধীনতার চূড়ান্ত বিজয় অর্জন করেন বিজয়ের এই মাসের আজ দ্বিতীয় দিন এমন একটি দিনে জাতির পিতা বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর শুভ উদ্বোধন করতে পেরে আমি নিজেকে অত্যন্ত ধন্য মনে করছি। আজকের এই ফুটবল খেলা শুধুই ফুটবল খেলা নয় এটা মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে খেলা । বর্তমানে কিশোর ও তরুণ সমাজ মাদক,জুয়া সহ বিভিন্ন ক্ষতির মধ্যে পড়ে আছে। আমি কিছুটা হলেও যুব সমাজকে ক্রীড়া বিনোদনের মাধ্যমে একে অন্যের সাথে যেন সোহাদ্যপূর্ণ সম্পর্ক তৈরি হয় সেই চেষ্টা করছি। আপনারা সকলে সহযোগিতা করলে আশা করি কিশোর ও তরুণ সমাজ সমস্ত অপকর্ম থেকে বাঁচতে পারবে।আজকের কিশোর -যুবসমাজ আগামী দিনের উজ্জ্বল ভবিষ্যৎ।
তিনি আরো বলেন আমি সবসময় আপনাদের পাশে থেকে আপনাদের সুখ- দুঃখের সাথী হয়ে থাকতে চাই। আপনারা বঙ্গবন্ধুর এতিম কন্যা উন্নয়ন মাতা দেশরত্ন শেখ হাসিনার জন্য দোয়া করবেন আল্লাহ পাক যেন তাকে সুস্থ রাখে এবং দীর্ঘ হায়াত দান করে কেননা যতদিন দেশরত্ন শেখ হাসিনা থাকবেন ততদিন দেশ ও দেশের মানুষ নিরাপদ থাকবেন। আমি সবার নিকট দোয়া প্রার্থী, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। নেত্রী যদি আমাকে নৌকা প্রতিক দেন নাতাহলে তালা-কলারোয়া সাতক্ষীরা ০১ আসনে আপনাদের সুখ-দুঃখের বন্ধু হওয়ার সুযোগ করে দিবেন।

উক্ত উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বীর মুক্তি যোদ্ধা ও যুদ্ধ কালীন কমান্ডার আবদুল গফফার, আহবায়ক ৮দলীয় নক আউট ফুটবল টুর্নামেন্ট ২০২২ পরিচালনা কমিটি,সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, বীর মুক্তিযোদ্ধা আবুদাউদ সরদার কমান্ডার ৬নং সোনাড়ীয়া মুক্তিযোদ্ধা কার্যালয়,বাবু সিদ্ধেশ্বর চক্রবর্তী সভাপতি -হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ, নয়ন রঞ্জন মজুমদার সভাপতি প্রভাতী সংঘ সোনাবাড়ীয়া, সাংবাদিক নাজির হোসেন,মিলন হোসেন,রাজু আহাম্মেদ,আঃ সাত্তার প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button